কটিয়াদীবাসীকে ‘তানিয়া সুলতানা হ্যাপি’র ঈদ শুভেচ্ছা


পবিত্র ইদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন কেন্দ্রীয় যুব মহিলা লীগের সহ-তথ্য গবেষনা সম্পাদক তানিয়া সুলতানা হ্যাপি। প্রতিবছর ঈদ আসে আমাদের জীবনে আনন্দ আর সীমাহীন প্রেম প্রীতি ও কল্যাণের বার্তা নিয়ে৷ তাই এ দিন সকল কালিমা আর কলুষতাকে ধুয়ে মুছে হিংসা বিদ্বেষ ভুলে পরস্পর প্রীতির বন্ধনে আবদ্ধ হবো৷ ইচ্ছে গুলো আকাশ ছুলো ভাসলো মেঘের সারি

খুশির জোয়ার তেপান্তরে হৃদয় দিলো পাড়ি, মনের মাঝে সেতার বাজে খুশিতে মন সাজে ঈদের দিন হোক রঙ্গিন এই কামনাতে।

ঈদ মোবারক

রমজানের তাকওয়া, ঈদের খুশি

তব হৃদয়ে ধ্বনিত হোক দিবানিশি

আজ ভুলে যা তোর দোস্ত ‍দুশমন হাত মেলাও হাতে তোর প্রেম দিয়ে কর বিশ্ব নিখিল ইসলামের মুরিদ ও মন রমজানের ঐ রোজার শেষে এলো খুশির ঈদ "ঈদ মোবারক"। ঈদের মতো আনন্দময় হোব প্রতিটি দিন। সালাম, ঈদ বয়ে আনুক আপনার ও আপনার পরিবারে অন্তিম সুখ।

প্রতিবছর ঈদ আসে আমাদের জীবনে আনন্দ আর সীমাহীন প্রেম প্রীতি ও কল্যাণের বার্তা নিয়ে৷ তাই এ দিন সকল কালিমা আর কলুষতাকে ধুয়ে মুছে হিংসা বিদ্বেষ ভুলে পরস্পর প্রীতির বন্ধনে আবদ্ধ হবো৷ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আল্লাহ রাব্বুল আলামিনের কাছে প্রিয় মাতৃভূমি বাংলাদেশ ও মুসলিম উম্মাহর উত্তরোত্তর উন্নতি, সমৃদ্ধি ও অব্যাহত শান্তি কামনা করেছেন। একইসঙ্গে তিনি সকলকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

তিনি বলেন, ‘মুসলিম জাহানের প্রধান ধর্মীয় উৎসব উপলক্ষে আমি কটিয়াদী ও সকল মুসলমানকে জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক। ’

তিনি আরো বলেন, ‘ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। হিংসা ও হানাহানি ভুলে মানুষ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়। ঈদ ধনী-গরীব নির্বিশেষে সকলের জীবনে আনন্দের বার্তা বয়ে নিয়ে আসে। ব্যক্তি, পরিবার, সমাজ ও রাষ্ট্রীয় জীবনে মুসলমানদের আত্মশুদ্ধি, সংযম, সৌহার্দ্য ও সম্প্রীতির মেলবন্ধন পরিব্যাপ্তি লাভ করুক এটাই হোক ঈদ উৎসবের ঐকান্তিক কামনা।


  • সর্বশেষ সংবাদ
loading