তাড়াইলে ওপেন হাউজ ডে অনুষ্টিত


মাহবুবুর রহমান রানা

মুকুট দাস মধু (তাড়াইল,কিশোরগঞ্জ)

বুধবার, ১১ সেপ্টেম্বর ২০১৯

কিশোরগঞ্জের তাড়াইল থানা প্রশাসনের পক্ষ থেকে ওপেন হাউজ ডে অনুষ্টিত হয়েছে।
জানা যায়, পুলিশের জবাবদিহিতা, অন্যায় প্রতিরোধ, ইভটিজিং, মাদক বিরোধী সহ সাধারণ জনসাধারনের জানমাল নিরাপত্তাবিধান করার পরামর্শ, তথ্যপ্রদান, পুলিশের করণীয়, জবাবদিহিতা ও দিকনির্দেশনামূলক অনুষ্ঠান আজ বুধবার (১১ আগস্ট) তাড়াইল থানা চত্বরে অনুুুুষ্টিত হয় এই  ওপেন হাউজ ডে। উপজেলার সাধারণ জনগনের সংপৃক্ততায় অনুষ্টিত তাড়াইল থানা প্রশাসনের আয়োজনে  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা পুলিশ সুপার(প্রশাসন) নাজমুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান জহিরুল ইসলাম ভূঁইয়া শাহীন, উপজেলা নির্বাহী কর্মকর্তা তারেক মাহমুদ। সভাপতিত্ব করেন থানা অফিসার ইনচার্জ মুজিবুর রহমান।
তাড়াইল থানার ওসি(তদন্ত)মিজানুর রহমানের সঞ্চালনায় এলাকার স্কুল কলেজের শিক্ষক শিক্ষার্থি বিভিন্ন বিষয় বিশেষ করে আইন শৃংঙ্খলার ব্যপারে কথা বলেন রাজনৈতিক ব্যাক্তিবর্গ, কৃষক, শ্রমিক, ব্যবসায়ী, স্থানীয় সাংবাদিক, মুক্তিযোদ্ধা নেতৃবৃন্দ।  
 প্রধান অতিথি পুলিশ সুপার নাজমুল ইসলাম তাঁর বক্তব্যে বলেন, পুলিশ জনগনের বন্ধু। জেলার তেরটি উপজেলার মধ্যে তাড়াইল উপজেলার আইন-শৃংঙ্খলা অত্যন্ত সন্তোষজনক। আমি বিভিন্ন উপজেলার জনগনের কাছ থেকে ফোন পাই। তাদের দু:খ দুর্দশার কথা আমাকে বলে সে অনুপাতে তাড়াইল খুব ভালো পজিশনে। তিঁনি আগত জনগনের অভিযোগ মন দিয়ে শুনেন এবং কয়েকটি অভিযোগের তাৎক্ষণিক পদক্ষেপ নেয়ার জন্য তাড়াইল থানার অফিসার ইনচার্জ মুজিবুর রহমানকে নির্দেশ দেন।



সংশ্লিষ্ট সংবাদ