নতুন চমক দিলেন ফারহান চৌধুরী


মডেল ফারহান চৌধুরী

আগামী ৫ সেপ্টেম্বর ‘নিউইয়র্ক ফ্যাশন শোতে’ অংশগ্রহণ করবেন আন্তর্জাতিক সুপার মডেল ফারহান চৌধুরী। এছাড়াও নিউইয়র্কে দুইটি নতুন ফ্যাশন শো’র উদ্বোধনও করবেন তিনি। এটি একটি বাঙালী মডেলের জন্য অনেক বড় পাওয়া।

এছাড়াও নভেম্বরের ৭ তারিখ নিউইয়র্কে আরেকটি শো করতে যাচ্ছেন তিনি। এই অনুষ্ঠানে তার মায়ের ডিজাইনে পোশাকের প্রতিনিধিত্ব করবেন তিনি। এটা নিঃসন্দেহে একটি গর্বের ব্যাপার হবে। নভেম্বরের ১২ তারিখ পযর্ন্ত নিউইয়র্কে থাকবেন বলে জানান তিনি।

এর আগেই তার মায়ের ফ্যাশন ডিজাইনের পোশাক প্রথমবার মিনেয়াপলিস মিনেসোটায় শো করা হয়েছে। একজন সন্তান হিসেবে এটা তার কাছে গর্বের, বিদেশের মাটিতে দেশের হয়ে প্রতিনিধি করছেন। বিশ্বের দরবারে বাংলাদেশকে তুলে ধরছেন, বাংলাদেশকে একটা সম্মানজনক অবস্থানে নিয়ে যাচ্ছেন।

এছাড়াও তিনি অক্টাবর মাসে ক্যালিফোর্নিয়া ‘লস অ্যাঞ্জেলেস ফ্যাশন শো’তে হাঁটতে যাচ্ছেন সর্বপ্রথম বাঙালী মডেল হিসাবে। এটা অক্টোবরের ৫ তারিখ থেকে ১২ তারিখ পযর্ন্ত চলবে।

এরই মধ্যে একটি টেলিভিশন চ্যানেলে প্রযোজক হিসাব জয়েন করেছেন ফারহান চৌধুরী। এই চ্যানেলে ‘ফ্যাশন জগত’ নিয়ে একটি অনুষ্ঠান প্রযোজনা করবেন তিনি। এছাড়াও তিনি সারাদেশের বিভিন্ন প্রতিভাবান মানুষদের সারাবিশ্বের সামনে তাদের প্রতিভা তুলে ধরার সুযোগ করে দিবেন।

এ প্রসঙ্গে জানতে চাইলে ফারহান চৌধুরী বলেন, ‘আমি ফ্যাশন জগতকে অনেক ভালোবাসি। এজন্যই আমি ফ্যাশন জগত নিয়ে অনুষ্ঠান করতে যাচ্ছি। এরই মধ্যে চ্যানেল থেকে অনুষ্ঠানটির অনুমিত পেয়ে গিয়েছি। নভেম্বর মাসের শুরুতেই অনুষ্ঠানটির কাজ শুরু করব। এছাড়াও এই দেশে বিভিন্ন টেলিভিশন চ্যানেলে ‘ফ্যাশন শো’ করার কথা হয়েছে। ’

নতুন খবর হচ্ছে, খুব শিঘ্রই বড়পর্দায় অভিনয় করতে যাচ্ছেন সুপার মডেল ফারহান চৌধুরী। এই ছবিটির শুটিং হবে ক্যালিফোর্নিয়া ও নিউইয়র্কে। খুব শিঘ্রই জমকালো আয়োজনের মধ্যে দিয়ে ছবিটির নাম সহ পুরো তথ্য জানানো হবে। বর্তমানে ছবিটির গল্পের কাজ চলছে।



সংশ্লিষ্ট সংবাদ