বরিশালের বাবুগঞ্জে মোটরসাইকেল চালক খুন


বরিশাল প্রতিনিধি

বরিশাল প্রতিনিধি

মঙ্গলবার, ০৬ আগস্ট ২০১৯

বরিশালের বাবুগঞ্জ উপজেলায় রিয়াজুল হক (৩৫) নামে এক ভাড়ায়চালিত মোটরসাইকেল চালককে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। পরে তাঁর লাশটি পার্শ্ববর্তী একটি ডোবায় ফেলে দেওয়া হয়। মঙ্গলবার বেলা ১২টার দিকে উপজেলা চাঁদপাশা গ্রামের তালতলা নামক এলাকা থেকে লাশটি উদ্ধার করে সংশ্লিষ্ট বরিশাল মেট্রোপলিটন বিমানবন্দর থানা পুলিশ।

নিহত যুবক রিয়াজুল শহরের ৩ নম্বর ওয়ার্ডের মতাসর এলাকায় মৃত সামসুল হকের ছেলে। বরিশাল শহরের নতুন বাজার মড়কখোলার পুলের পাশে তার মালিকানাধীন পেট্রোল বিক্রয়কারী একটি প্রতিষ্ঠান রয়েছে।

বিমানবন্দর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাবুব উল ইসলাম বরিশালটা্কইমস জানান, লাশটি ডোবায় ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরবর্তীতে পুলিশের একটি টিম গিয়ে লাশটি উদ্ধার করে। এসময় মরদেহের একাধিক স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন লক্ষ্য করা গেছে। এছাড়া অদূরে রিয়াজের পায়ের একটি জুতা ও একটি ওড়না পাওয়া গেলেও মোটরসাইকেলটির খোঁজ পাওয়া যায়। সেক্ষেত্রে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- রিয়াজকে সোমবার রাতে যেকোন এক সময়ে শ্বাসরোধ করে হত্যার পরে লাশটি পার্শ্ববর্তী ডোবায় ফেলে দেয় খুনিরা। পরে তার ভাড়ায়চালিত মোটরসাইকেলটি নিয়ে পালিয়ে গেছে। কিন্তু এই খুনের সাথে কে বা কারা জড়িত সেই বিষয়টি তাৎক্ষণিক নিশ্চিত হতে পারছে না পুলিশ।

একই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/তদন্ত) আব্দুর রহমান মুকুল জানান, লাশটি উদ্ধারের পরে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। পাশাপাশি এই ঘটনায় একটি হত্যা মামলা দায়ের পরবর্তী ঘাতকদের গ্রেপ্তার ও মোটরসাইকেলটি উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে। ’


  • সর্বশেষ সংবাদ
loading